ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

থানায় আশ্রয় নিয়ে আটক এলডিপি মহাসচিব!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, মে ৯, ২০২২
থানায় আশ্রয় নিয়ে আটক এলডিপি মহাসচিব! ড. রেদোয়ান আহমেদ

কুমিল্লা: কুমিল্লার চান্দিনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সঙ্গে আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় যুবলীগ ও ছাত্রলীগের দুই কর্মী গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

 

সোমবার (৯ মে) দুপুর ২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় এলডিপির মহাসচিব ও মুক্তিযুদ্ধ বিষয়ক সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদকে আটক করেছে পুলিশ।

বিভিন্ন সূত্রে জানা গেছে, চান্দিনা ডিগ্রি কলেজ ক্যাম্পাস এলাকায় সোমবার দুপুরে আওয়ামী লীগ ও এলডিপির পাল্টাপাল্টি সমাবেশ চলছিল। ড. রেদোয়ান আহমেদের গাড়ি সমাবেশস্থলে আসার মুহূর্তে আওয়ামী লীগের নেতাকর্মীরা তার গাড়ি ভাঙচুর এবং ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় আত্মরক্ষার্থে গাড়িতে থাকা ড. রেদোয়ান আহমেদ নিজের বৈধ অস্ত্র দিয়ে দুই রাউন্ড গুলি ছোড়েন। এতে দু’জন গুলিবিদ্ধ হন। পরিস্থিতি ঘোলাটে হলে চান্দিনা থানায় আশ্রয় নেন ড. রেদোয়ান আহমেদ।


 
কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ বাংলানিউজকে বলেন, ড. রেদোয়ান আহমেদের ছোড়া গুলিতে দু’জন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানতে পেরেছি। তিনি থানায় আছেন। মামলা হলে তাকে গ্রেফতার দেখানো হবে।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মে ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।