ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

যারা মিথ্যাচারের রাজনীতি করতে চায় তারা ইতিহাস থেকে মুছে যাবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
যারা মিথ্যাচারের রাজনীতি করতে চায় তারা ইতিহাস থেকে মুছে যাবে

ঝালকাঠি: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, যারা মিথ্যাচারের মধ্যে দিয়ে রাজনীতি করতে চায় তারা ইতিহাস থেকে একদিন মুছে যাবে। আমরা ধৈর্য ধরে সবকিছু মোকাবিলা করে এসেছি।

আগামিতেও করে যাবো।

সোমবার (২৫ এপ্রিল) বিকেলে ঝালকাঠির নলছিটি বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, শেখা হাসিনা ক্ষমতায় আসার আগে দেশ কিভাবে চলেছে তা আপনারা হাড়ে হাড়ে টের পেয়েছেন। বর্তমানে এমন কোনো ইউনিয়ন নেই যেখানে ১৫শ লোকের নিম্নে ভাতা পান না। শেখ হাসিনার নিয়ত হলো মানুষের কল্যাণে কাজ করা। তার বাবার আর্দশে কাজ করা। তাই তিনি গ্রামের মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন। পায়রাবন্দ, পদ্মা সেতু এগুলোর কাজ শেষ হয়ে গেলে দক্ষিণাঞ্চল হবে সবচেয়ে উন্নত। এই অঞ্চলের দুঃখ কষ্ট লাঘব করতে শেখা হাসিনা কাজ করে যাচ্ছেন।  

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।  

ইফতার মাহফিলে দেশের অগ্রগতি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।