ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪৩০, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৭ রবিউল আউয়াল ১৪৪৫

রাজনীতি

নেতাকর্মীদের রক্তের স্রোতে ভেসে যাবে সব অন্যায়-অবিচার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
নেতাকর্মীদের রক্তের স্রোতে ভেসে যাবে সব অন্যায়-অবিচার

কেরানীগঞ্জ (ঢাকা): বিএনপিকে ক্ষমতার বাইরে রাখতেই খালেদা জিয়াকে বন্দী, তারেক রহমানকে বিদেশে এবং তার স্ত্রী জোবাইদা রহমানের নামে মামলা দিয়েছে সরকার। তবে এতে কোনো কাজ হবে না, তারেক রহমান একা নয়, তার সঙ্গে রয়েছে ১৮ কোটি মানুষের ৩৬ কোটি হাত।

কোনো বিদেশি তাবেদার শক্তি বাংলাদেশে টিকে থাকতে পারবে না। হাজারও নেতাকর্মীর রক্তের স্রোতে সব অন্যায়-অবিচার ভেসে যাবে।

শুক্রবার (২২ এপ্রিল) দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি আয়োজিত খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও ইফতার মাহফিল পূর্ব এক বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় এ কথা বলেন।

তিনি আরও বলেন, ১/১১র চক্রান্তেই আজ খালেদা জিয়া বন্দী এবং তারেক রহমান বিদেশে মানবেতর জীবনযাপন করছেন। জিয়াউর রহমান দেশের স্বাধীনতা এনেছেন, খালেদা জিয়া দেশের সংসদীয় ব্যবস্থা চালু করেছেন। জিয়াউর রহমানের সিপাহি বিপ্লবের কারণেই বিভিন্ন দল আজ সরকার গঠন করছে এবং ক্ষমতার স্বাদ নিতে পারছে।  

দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি নিপুন রায় চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।  

এসময় উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, পিএনপি নেতা আব্দুস সালাম, ঢাকা জেলা বিএনপির সভাপতি দেওয়ান মো. সালাউদ্দিন, সাধারণ সম্পাদক খন্দকার আবু আসফাকসহ কেন্দ্রীয় নেতারা, ঢাকা জেলা ও কেরানীগঞ্জ উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa