ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঈদের পরই সরকার পতনের আন্দোলন: দুলু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
ঈদের পরই সরকার পতনের আন্দোলন: দুলু

রাজশাহী: বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ঈদের পরই সারাদেশে সরকার পতনের আন্দোলন শুরু হবে। এই সরকারকে বিদায় না করে নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না বলেও এ সময় হুঁশিয়ারি দেন বিএনপির এই সিনিয়র নেতা।

 

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেল মহানগরীর মালোপাড়ায় দলীয় কার্যালয়ে রাজশাহী মহানগর বিএনপির আয়োজনে খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও আলোচনা সভায় বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু এ কথা বলেন।  

বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, বাংলাদেশে ভোটের রাজনীতিকে কলঙ্কিত করেছে আওয়ামী লীগ। মানুষ এখন ভোটের আগ্রহ হারিয়ে ফেলেছে। ক্ষমতাসীনরা আগের রাতে ভোট করে আবার উঁচু গলায় কথা বলে। আবারও তারা পাতানো নির্বাচন করতে চায়। তবে তাদের অধীনে আর কোনো নির্বাচন হতে দেওয়া হবে না।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দুলু আরও বলেন, বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা, হামলা, জেল জুলুম, গুম করে সরকার তাদের আর দমাতে পারবে না। নেতাকর্মীদের সব কিছু উপেক্ষা করে সরকার পতন আন্দোলনে প্রস্তুত থাকার আহ্বান জানান।

এতে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ইশা। বক্তব্য রাখেন বিএনপির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত খালেক, মহানগর বিএনপির সদস্য সচিব মামুন অর রশীদ মামুন।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এসএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad