ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পিরোজপুর জেলা বিএনপির কমিটি গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
পিরোজপুর জেলা বিএনপির কমিটি গঠন

পিরোজপুর: পিরোজপুর জেলা বিএনপির নতুন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন ৩ সদস্য বিশিষ্ট ওই আহ্বায়ক কমিটি ঘোষণার তথ্য নিশ্চিত করা হয়।

 

নতুন গঠিত ওই কমিটিতে জেলা বিএনপির সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেনকে আহ্বায়ক, জেলার সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক  গাজী ওয়াহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব ও জেলা বিএনপি’র সাবেক সহসভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আকন্দকে সদস্য করে ওই কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন গঠিত ওই কমিটিকে অভিনন্দন জানিয়েছেন জেলার বিভিন্ন উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন। তারা জানান, কেন্দ্র একটি সুন্দর কমিটি ঘোষণা করেছেন। নতুন ঘোষিত ওই কমিটি জেলা বিএনপি’র রাজনীতিতে এক নতুন দিক উম্মোচন করবে।

উল্লেখ্য, নতুন গঠিত কমিটির আহ্বায়ক অধ্যাপক আলমগীর হোসেন জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ছিলেন। তিনি জেলা ছাত্রদলের সভাপতি থাকা কালে এরশাদ বিরোধী আন্দোলনে পিরোজপুর ও বরিশালের  আন্দোলনে  ব্যাপক ভূমিকা রেখেছেন। ওই সময় তিনি একাধিক মামলার আসামী হয়ে কারাবরন করেছেন। তিনি তার পিতা পিরোজপুরের বিশিষ্ট দানবীর আলহাজ আব্দুস ছোবাহান-এর প্রতিষ্ঠিত সদর উপজেলার তেজদাসকাঠী কলেজে অধ্যাপনা করেন।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।