ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঐক্যবদ্ধ আ.লীগকে কোনো ষড়যন্ত্রই পরাজিত করতে পারবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
ঐক্যবদ্ধ আ.লীগকে কোনো ষড়যন্ত্রই পরাজিত করতে পারবে না ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চ্যুয়ালি এনামুল হক শামীম

শরীয়তপুর: পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, যারা বাংলাদেশকে পাকিস্তান ও শ্রীলংকার সঙ্গে তুলনা করে, তারা এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বে বিশ্বাস করে না। তারা পাকিস্তানের প্রেতাত্মা।

তাদের অন্তরে পাকিস্তান।  

বঙ্গবন্ধুর বাংলাদেশ তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার কারণেই বিশ্বে বাংলাদেশ অনন্য মর্যাদায় আসীন। তাই মহান মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু, বাংলাদেশ ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রশ্নে বঙ্গবন্ধুর সৈনিকেরা কখনো আপস করে না। আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ থাকলে কোনো ষড়যন্ত্রই আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।  

মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেলে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুরে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, বিএনপির মতো দুর্নীতিবাজ দলের নেতাদের মুখে দুর্নীতিবিরোধী কথা শোভা পায় না, আর তাদের নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা মারার দায়ে দণ্ডপ্রাপ্ত। তার ছেলে তারেক রহমান দুর্নীতির বরপুত্র হিসেবে দেশে-বিদেশে পরিচিত। বর্তমানে বিদেশে পলাতক। তাদের মুখে দুর্নীতিবিরোধী কথায় সারাদেশে হাস্যরসের সৃষ্টি হয়েছে।

তিনি আরও বলেন, তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণশক্তি। তারা অভিমানী হয়, কিন্তু বেঈমান হয় না। দলে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, তবে কোনো প্রতিহিংসা থাকবে না।

এ দলে সুযোগ সন্ধানীদের কোনো স্থান নেই। যারা দলের জন্য নিবেদিত তারাই পদ পদবীতে স্থান পাবেন। কোনো মাদকাসক্ত, মাদক ব্যবসায়ীর স্থান আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনে হবে না। অনুপ্রবেশকারীদের চিহ্নিত করে বিতাড়িত করা হবে।

আগামী নির্বাচনে নতুন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে হবে। স্বেচ্ছাসেবক লীগকে আরও সুশৃঙ্খল, আধুনিক ও শক্তিশালী করে গড়ে তুলতে হবে।  

ফতেজঙ্গপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক টগর কাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালাম মৃধার সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন আকন।

বিশেষ অতিথি ছিলেন- নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদক ভিপি সিরাজুল ইসলাম চুন্নু, ধর্ম সম্পাদক শহিদুল ইসলাম চৌধুরী, উপ-প্রচার সম্পাদক এমরান রশিদ লিমন বেপারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মাস্টার নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শওকত হোসেন জুয়েল শিউলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি শেখ আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক মালেক হোসেন অপু।

বাংলাদেশ সময়: ০৮০২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।