ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আ.লীগ কখনও সুষ্ঠু ভোটে নির্বাচিত হয়নি: অলি আহমদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
আ.লীগ কখনও সুষ্ঠু ভোটে নির্বাচিত হয়নি: অলি আহমদ

ঢাকা: লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, আওয়ামী লীগ কখনও সুষ্ঠু ভোটে নির্বাচিত হয়নি। হতেও পারবে না।

আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে ষড়যন্ত্র করে এসেছে। ভোট চুরি করে এসেছে। তাদের কাজ দুর্নীতি ও চাঁদাবাজি করা। বিদেশে অর্থ পাচার করা।

সোমবার (২৮ মার্চ) স্বাধীনতা দিবস উপলক্ষে এলডিপি আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। রাজধানীর কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

অলি আহমদ বলেন, নিশি রাতের সরকার প্রধান বলেছেন, আমরা উন্নয়ন দেখি না। চোখে চশমা দিয়েছি। আমি বলি, চশমা তো চোখে বহু আগেই দিয়েছি। এখন আপনারা চশমা খুলে দেখেন দেশে কী পরিমাণ ভিক্ষুক বেড়েছে। টিসিবির ট্রাকের পেছনের লাইনে মানুষের সংখ্যা কতো? আপনারা কীসের উন্নয়নের কথা বলছেন।  

তিনি আরও বলেন, এখন দেশে স্বাধীনতা পদক দেওয়া হয় সরকার দলীয় লোকজনের আত্মীয়-স্বজনদের। অথচ আমি মুক্তিযুদ্ধে প্রথম বিদ্রোহকারী আমাকে পদক দেওয়া হয়নি। আ স ম আবদুর রব প্রথম পতাকা উত্তোলনকারী তাকেও পদক দেওয়া হয়নি। আমরা যেহেতু আওয়ামী লীগকে তেল মারি না। তাই আমাদেরও পদক দেওয়া হয় না।

এলডিপির মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র সভাপতি আ স ম আবদুর রব ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।