ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সিলেটের তিন উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
সিলেটের তিন উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি

সিলেট: সিলেটের তিন উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্র।  

স্বেচ্ছাসেবক লীগ সিলেটের দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার কমিটি তিন বছরের জন্য অনুমোদন করা হয়েছে।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু এ কমিটির অনুমোদন দেন।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ অনুমোদন হওয়া এসব কমিটির বিষয়টি সোমবার (২৮ মার্চ) গণমাধ্যমকে জানিয়ে বলেন, আগামী এক মাসের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলার কাছে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেব্ক লীগের সভাপতি হয়েছেন মো. নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক পদে জয়ন্ত গোস্বামীকে নির্বাচিত করা হয়েছে।

এ উপজেলার কমিটিতে সহ-সভাপতি হিসেবে স্থান পাওয়া অন্যরা হলেন- জাহিদুর রহমান নাজিম, শানুর আহমদ মেম্বার, শাহীন শাহ, শামীম আহমদ, গোলাম মোস্তফা পান্না, মো. সালাহউদ্দিন আহমেদ ও নিজাম আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন সাঈদ আহমেদ চৌধুরী ও রাশেদুল ইসলাম রাসেল। সাংগঠনিক সম্পাদক হিসেবে নিশান চৌধুরী, জাবেদ আহমদ ও শাহীন আহমদ খোকন এবং খোরশেদ আহমদ তাপসকে দপ্তর সম্পাদকের পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

ফেঞ্চুগঞ্জ উপজেলায় সভাপতি আশরাফুল হাসান চৌধুরী কামরান ও সাধারণ সম্পাদক হিসেবে নাহিদ সুলতান পাশাকে নির্বাচিত করা হয়েছে।

দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন- সহ-সভাপতি আব্দুর রহমান লিমন, শেখ মিজানুর রহমান স্বপন, বাবু আহমেদ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন আহমদ মঞ্জু, আব্দুল্লাহ আল সায়মন, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ রাজন ও দপ্তর সম্পাদক উজ্জল চন্দ্র।

বালাগঞ্জ উপজেলায় সভাপতি হিসেবে ফারুক আহম্মেদ ও সাধারণ সম্পাদক হিসেবে নয়ন তালুকদারকে নির্বাচিত করা হয়েছে।

কমিটির সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আমির আলী ও আব্দুর রকিব। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মাহবুবুল আলম তুহিন ও ফতহুল হাসান চৌধুরী শিমুলকে দায়িত্ব দেওয়া হয়েছে।

গত ফেব্রুয়ারি মাসে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এ তিন উপজেলার সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।