ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

অর্ধদিবস হরতালে প্রভাব পড়েনি বরিশালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
অর্ধদিবস হরতালে প্রভাব পড়েনি বরিশালে

বরিশাল: নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকা অর্ধদিবস হরতালে বরিশালে তেমন কোনো ধরনের প্রভাব পড়েনি। বরিশাল নগরে সব ধরনের থ্রি-হুইলার থেকে শুরু যাত্রীবাহী বাস ও লঞ্চ চলাচল স্বাভাবিক রয়েছে।



সোমবার (২৮ মার্চ) সকাল ৬টা থেকে নগরের কাকলীর মোড় এলাকায় বাসদের নেতাকর্মীরা অবস্থান নেয়। এ সময় তারা হরতালের পক্ষে স্লোগান দেয় এবং নিত্যপণ্যের মূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আনার দাবি জানান। বাসদের নেতাকর্মীরা হরতালের পক্ষে নগরে বিক্ষোভ মিছিল বের করেন। এছাড়া জোটের অন্যান্য দলগুলো নগরের বিভিন্ন এলাকায় ছড়িয়ে-ছিটিয়ে হরতালের পক্ষে বিক্ষোভ করে।

এদিকে আজ সকাল থেকে বরিশাল নগরের নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এবং রূপাতলী বাস টার্মিনাল থেকে যাত্রীবাহী বাস চলাচল স্বাভাবিক রয়েছে। বরিশাল নৌ-বন্দর থেকে বিভিন্ন গন্তব্যে ছেড়ে যায় ছোট ছোট লঞ্চগুলো। এমনকি নগরের অভ্যন্তরে সব যানবাহন চলাচল করছে।

বাসদ বরিশাল জেলা সদস‌্য সচিব ডা. মনীষা চক্রবর্তী বলেন, ‘সাধারণ মানুষ সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ডাকা হরতালের সমর্থন করলেও পুলিশ তা ভণ্ডুল করার চেষ্টা করেছে। বিভিন্ন ওভারলোডের থ্রি-হুইলার হরতাল বানচাল করার জন‌্য চালিয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।