ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বাঘায় আ.লীগের সম্মেলনে পুলিশের ওপর হামলা, গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
বাঘায় আ.লীগের সম্মেলনে পুলিশের ওপর হামলা, গ্রেফতার ২ মেরাজ সরকার ওরফে মেরাজুল

রাজশাহী: রাজশাহীর বাঘায় আওয়ামী লীগের সম্মেলন চলাকালে ভাঙচুর ও পুলিশের ওপর হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যান মেরাজ সরকার ওরফে মেরাজুলসহ (২৮) দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মহানগরের শিরোইল বাসস্ট্যান্ড এলাকা থেকে মেরাজুলকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে তাকে বাঘা থানায় হস্তান্তর করেছে ডিবি পুলিশ। এর আগে গত বুধবার (২৩ মার্চ) রাতে বাঘা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জোবান মালিথাকে (৫৮) গ্রেফতার করে পুলিশ।

ইউপি চেয়ারম্যান মেরাজ সরকার ওরফে মেরাজুল বাঘা উপজেলার কিশোরপুর গ্রামের রাকিব সরকারের ছেলে ও জোবান মালিথা কালীগ্রামের মৃত নয়ন মালিথার ছেলে।

বাঘা থানার পুলিশ পরিদর্শক আব্দুল করিম বাংলানিউজকে বলেন, বাঘার পাকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজ সরকারের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে হামলা-ভাঙচুরের অভিযোগে মামলা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল এ মামলার বাদী। এছাড়া পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধাদানের অভিযোগে আরও একটি মামলা হয়েছে।

পুলিশ বাদী হয়ে এ মামলা করেছিল। এর আগে গত বুধবার রাতে বাঘা পৌরসভার সাবেক কাউন্সিলর জোবান মালিথাকে গ্রেফতার করা হয়। পৃথক মামলায় এ দুজনকেই গ্রেফতার দেখানো হয়েছে। বিকেলে তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

আরও পড়ুন…
বাঘায় নেতাদের সামনেই আ.লীগের ২ গ্রুপের সংঘর্ষ!

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad