ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পিরোজপুরে মহিলা দলের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
পিরোজপুরে মহিলা দলের পূর্ণাঙ্গ কমিটি গঠন

পিরোজপুর: পিরোজপুরে জাতীয়তাবাদী মহিলা দলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।  

রোববার (১৩ মার্চ) রাতে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত ওই কমিটি গঠন করা হয়।



শাহিদা বেগমকে সভাপতি, রহিমা আক্তার হাসিকে সাধারণ সম্পাদক ও সুলতানা জাহান মেমীকে সাংগঠনিক সম্পাদক করে ১৪৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। এতে সুরাইয়া মাহামুদকে প্রধান উপদেষ্টা, সাবিহা মাহারু, হোসনেয়ারা বুলা, হোসনেয়ারা ঝর্না ও জাকিয়া আসলামকে উপদেষ্টা, তামান্না জামান আশা, উম্মে সালমা সুমি, শামসুন্নাহার বেগম কাকলী,  হাসিনা আক্তার কেয়া, খাদিজা আক্তার মালা ও ফারজানা আক্তার সোনিয়াকে সহসভাপতি, স্বপ্না সুলতানাকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক করে  নাহিদা আক্তার বানু, রেহেনা হাফিজ, শামীমা আক্তার, মাসুদা মিন্টু, রুনি আক্তার ও শারমিন জাহানকে যুগ্ম সাধারণ সম্পাদক, লুনা আক্তার লাকী, সুমি আক্তার ও সানিয়া ফেরদাউস লিপিকে সহসাংগঠনিক সম্পাদক, রিক্তা আক্তারকে প্রচার সম্পাদক ও আফরোজা আক্তারকে দপ্তর সম্পাদক, রেহেনা বেগমকে কোষধ্যক্ষ, মিশু আক্তারকে আইন বিষয়ক সম্পাদক, শারমিন বেগমকে সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, নাজমা বেগমকে নারী অধিকার ও জেন্ডার বিষয়ক সম্পাদক, মোসা. মাকসুদা বেগমকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, ফারজানা আক্তারকে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, খাদিজা আক্তার মিতুকে মানবাধিকার বিষয়ক সম্পাদক, শামীমা আক্তার বিথীকে শিল্প বিষয়ক সম্পাদক, লাভলী আক্তারকে সমবায় বিষয়ক সম্পাদক, শিরিন আক্তার রিপাকে ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং তাহমিনা আক্তার জুঁইকে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক   করা হয়েছে।  

এর আগে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. বদিউদ্দিজ্জামান রুবেলের মা জাকিয়া আসলামকে সভাপতি করা হয়েছিল। কিন্তু তথ্য গোপনের অভিযোগে সংগঠন  ওই পদ থেকে বাদ দিয়ে তাকে নতুন কমিটির পাঁচ নম্বর উপদেষ্টা করে কমিটি দিয়েছে।  

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।