ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জনগণই আমাদের শক্তি: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
জনগণই আমাদের শক্তি: রেলমন্ত্রী বক্তব্য দিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন

পঞ্চগড়: বিএনপি-জামায়াতের স্বাধীনতাবিরোধী শক্তি এখনো সক্রিয় আছে মন্তব্য করে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, সামনে আমাদের বড় চ্যালেঞ্জ, তবে জনগণই আমাদের শক্তি।

শুক্রবার (৪ মার্চ) দুপুরে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত থেকে মন্ত্রী এ কথা বলেন।

 

রেলমন্ত্রী বলেন, ছাত্র শিবির-জামায়াতের কর্মকাণ্ড এখন দেখছি না, এখন তারা সক্রিয় নাই। কিন্তু এই জামায়াত-শিবিরের লোকজন বিভিন্নভাবে আওয়ামী লীগ দলে ঢোকার জন্য সক্রিয় আছে। তাই নতুন কর্মী বাচাইয়ের ক্ষেত্রে তাদের অতীত রাজনৈতিক কর্মকাণ্ড এবং কোন পরিবার থেকে কীভাবে এলো, তা যাচাই-বাছাই করে নিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেজিয়া ইসলাম, সাধারণ সম্পাদক জাকিয়া খাতুনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।