ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বরিশাল জেলা-মহানগর জাপার আহ্বায়ক কমিটি অনুমোদন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, মার্চ ১, ২০২২
বরিশাল জেলা-মহানগর জাপার আহ্বায়ক কমিটি অনুমোদন

বরিশাল: জাতীয় পার্টি (জাপা) বরিশাল জেলা ও মহানগরের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।  

মহানগর কমিটিতে পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুলকে আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ইকবাল হোসেন তাপসকে সদস্য সচিব করা হয়েছে।

জেলা কমিটির আহ্বায়ক করা হয়েছে কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল সিটি করপোরেশনের কাউন্সিলর এ কে এম মর্তুজা আবেদীনকে।  

সদস্য সচিব করা হয়েছে এম এ জলিলকে। জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এ কমিটির অনুমোদন দেন।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) জাতীয় পার্টির কেন্দ্রীয় দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আহ্বায়ক কমিটি অনুমোদনের তথ্য নিশ্চিত হওয়া গেছে।  

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় পার্টির বরিশাল বিভাগের অতিরিক্ত মহাসচিব মেজর (অব.) রানা মো. সোহেলের আবেদনের পরিপ্রেক্ষিতে এবং পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নুর সুপারিশে বরিশাল জেলা ও মহানগর জাতিয়া পার্টির কমিটি অনুমোদন দেওয়া হয়।

এর আগে জেলা জাতীয় পার্টির নেতৃত্বে ছিলেন অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল। সবশেষ জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক করা হয় মহসিন উল ইসলাম হাবুলকে এবং সদস্য সচিব ছিলেন প্রকৌশলী ইকবাল হোসেন তাপস। এছাড়া মহানগর জাতীয় পার্টির নেতৃত্বে ছিলেন এ কে এম মর্তুজা আবেদীন।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।