ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুর সদর ও কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
লক্ষ্মীপুর সদর ও কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলা ও কমলনগর উপজেলা ছাত্রলীগের এক বছর মেয়াদি নতুন কমিটি গঠন করা হয়েছ।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) জেলা ছাত্রলীগের সভাপতি মো. শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান স্বাক্ষরিত পৃথক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি প্রকাশ করা হয়।

সদর উপজেলা ছাত্রলীগের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় এবং কমলনগর উপজেলা ছাত্রলীগের কোনো কমিটি না থাকায় দুই উপজেলার আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।  

সদর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি মো. তারেক হোসেন এবং সাধারণ সম্পাদক রুবেল হোসেন রাজু। ১০ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন—সহ-সভাপতি ইয়াছির আরাফাত ও মেহেদী হাসান মিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রুবেল ও আব্দুল খালেক এবং সাংগঠনিক সম্পাদক হলেন, মো. সজিব পাটওয়ারী, ইয়াসিন আরাফাত শিশির, ইয়াছিন আরাফাত সৌরভ ও তানজিদুল ইসলাম রকি।

কমলনগর উপজেলার ৮ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির সভাপতি মো. রাকিব হোসেন সোহেল, সহ-সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, মো. আমজাদ হোসেন, মো. শরীফুল ইসলাম বাহার, সাধারণ সম্পাদক মো. আজাদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদ-বিন-হাবীব ও সাংগঠনিক সম্পাদক শাহ আহসান-আহম্মেদ-রোমেল এবং আবু সাঈদ।

একই দিন সদর উপজেলার ৬টি ইউনিয়ন, দালাবাজার ডিগ্রি কলেজ এবং লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। ইউনিয়ন কমিটিগুলো হলো—টুমচর, শাকচর, চররুহিতা, ভবানীগঞ্জ, পাবর্তীনগর ও দক্ষিণ হামছাদী।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।