ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা: সালাম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা: সালাম

ঢাকা: অবৈধ ও অনৈতিক সরকারের দুর্নীতি, লুটপাট এবং ভ্রান্ত নীতির কারণে দেশে আজ দুর্ভিক্ষাবস্থা বিরাজ করছে। কর্মহীন ও অল্প আয়ের মানুষ এখন পরিবারের অন্ন সংস্থানের জন্য দিশেহারা বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাজধানীর নয়াপল্টনে মহানগর বিএনপি কার্যালয় ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটি ও থানাসমূহের নেতাদের এক যৌথ সভায় তিনি এ মন্তব্য করেন।

সরকারের উন্নয়ন প্রচারণার কঠোর সমালোচনা করে সালাম বলেন, একদিকে সরকার লক্ষ কোটি টাকা ব্যয় করে বিভিন্ন উচ্চাভিলাষী প্রকল্প হাতে নিচ্ছে, অন্যদিকে নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধিতে দিশেহারা মানুষ পাগলের মতো দৌড়াচ্ছে ওএমএস ট্রাকের পেছনে। তিনি অবিলম্বে দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরার জন্য সরকারের কাছে দাবি জানান।

আবদুস সালাম বিগত ৬ ফেব্রুয়ারি নয়াপল্টনে মহানগর বিএনপির বিভিন্ন ওয়ার্ডসমূহের কর্মীসভা চলাকালে পুলিশি হামলা এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুসহ অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তাদের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবি করেন।

সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক, সদস্যসহ সব থানার সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।