ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

একাধিকবার ধর্ষণ করে ভিডিও ধারণ, ছাত্রলীগ সভাপতির নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
একাধিকবার ধর্ষণ করে ভিডিও ধারণ, ছাত্রলীগ সভাপতির নামে মামলা ড্যন্সার রানা

সাভার (ঢাকা): সাভার সদর ইউনিয়নে এক ১৪ বছর বয়সি এক কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানা ওরফে ড্যন্সার রানার (২৭) বিরুদ্ধে মামলা করেছে ভুক্তভোগীর পরিবার।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সাভার থানার উপ-পরিদর্শক (এসআই) সহিদুল ইসলাম।

এরআগে, বুধবার (২৩ ফেব্রুয়ারি) সাভার থানায় মামলাটি দায়ের করে ভুক্তভোগীর মা।  

মামলার প্রধান আসামি সোহেল রানন সাভার সদর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি। তিনি সদর ইউনিয়নের মজিদপুরের রাজারবাড়ির বাসিন্দা।

ভুক্তভোগী কিশোরী মা বাংলানিউজকে বলেন, আমার মেয়েকে ৯ মাস ধরে বিরক্ত করতো। বিভিন্ন সময় অপ্রীতিকর প্রস্তাব দিতো। সেটাতে রাজি না হলে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে আমার মেয়েকে সোহেলের মজিপুর বাসায় নিয়ে গিয়ে কয়েকবার অসামাজিক কাজ করে ছবি তুলে ও ভিডিও করে রাখে। পরে বিষয়টি আমার মেয়ের চলাচল দেখে বুঝতে পেরে তাকে জিজ্ঞেসা করলে সে বিস্তারিত সব বলে। আমার মেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল। পরে আমি সবকিছু থানায় গিয়ে বলি। মামলা করি।  

সাভার থানার উপ-পরিদর্শক (এসআই) সহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, ছেলেটি মেয়েটিকে দীর্ঘদিন ধরে সাভারের মজিদপুরের আলমগীর হোসেনের বাসায় মাঝে মধ্যে নিয়ে এসে তার সঙ্গে অসামাজিক কাজ করতো। বিষয়টি মেয়েটির তার পরিবারকে জানাতে চাইলে তাকে হুমকি দিয়ে বার বার ধর্ষণ করতো। পরে গতকাল ধর্ষণের একটি মামলা করা হয়েছে। মেয়েটিকে হাতপাতালে পাঠানো হয়েছে। তিনি ছাত্রলীগের সভাপতি কি না তা জানি না। তাকে গ্রেফতারে অভিযান চলছে।  

এ বিষয়ে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান বাংলানিউজকে বলেন, আমরা বিষয়টি ইতোমধ্যে আমাদের কেন্দ্রীয় ছাত্রলীগকে জানিয়েছি। এ ব্যাপারে শতভাগ ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
এসএফ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।