ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপির ধর্ম আ.লীগের উল্টো বলা: মায়া 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
বিএনপির ধর্ম আ.লীগের উল্টো বলা: মায়া 

চাঁদপুর: বিএনপি সব সময় আওয়ামী লীগের উল্টোটা বলে আসছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।  

শনিবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

 

এর আগে উপজেলার মোহনপুরে নিজ বাসভবনে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।   

মায়া বলেন, বিএনপি সব সময়ই আওয়ামী লীগ যা বলে, তারা উল্টো বলে। এটা তাদের একটা ধর্ম। এটাই হলো তাদের রাজনীতি। এর আগেও তার কয়েকবার বলেছে নির্বাচনে আসবে না। পরে দেখা গেছে তারা সবার আগে নির্বাচনে এসেছে। এবারও তার বলছে নির্বাচনে আসবে না। সার্চ কমিটিতে নাম দেবে না। কিন্তু কে নাম দিল কিংবা দিল না, তার জন্য নির্বাচন বসে থাকবে না। নির্দিষ্ট সময়ে সংবিধান মোতাবেক বাংলাদেশে ইনশাআল্লাহ নির্বাচন হবে।

তিনি বলেন, নির্বাচন কমিশন গঠনের জন্য সার্চ কমিটিতে বাংলাদেশের নিবন্ধিত সব চেয়ে বেশি রাজনৈতিক দল অংশগ্রহণ করেছে। বুদ্ধিজীবী, মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষের প্রতিনিধিরা সেখানে অংশগ্রহণ করেছে। আমার বিশ্বাস বিএনপির শুভবুদ্ধির উদয় হবে এবং তারা নির্বাচনে আসবে। যতই টালবাহানা করুক না কেন, এটি হচ্ছে তাদের দর কষাকষি কিংবা দাম বাড়ানোর কৌশল।  আমরা বিশ্বাস করি, গণতন্ত্রাকি পন্থায় নির্দিষ্ট সময় নির্বাচন হবে। সে নির্বাচনে সবাই অংশগ্রহণ করবে এবং সুন্দর একটি ইলেকশন কমিশন গঠন হবে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ার পর শনিবার প্রথম নিজ নির্বাচনী এলাকায় আসেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।  বিকেলে তিনি মতলবে এলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালসহ জেলার নেতারা, মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ নেতারা অভিনন্দন জানান।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।