bangla news

দলের নাম ভাঙিয়ে অপকর্ম করলে কঠোর ব্যবস্থা : সোহেল তাজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৯-২০ ৯:৫১:১৩ এএম

দলের নাম ভাঙিয়ে কেউ জমি দখল ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়ালে, মানুষকে হয়রানি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। নিজের নির্বাচনী এলাকার নেতাকর্মীদের উদ্দেশে এ  হুঁশিয়ারি উচ্চারণ করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও গাজীপুর-৪ আসনের সাংসদ তানজীম আহমদ সোহেল তাজ।

গাজীপুর : দলের নাম ভাঙিয়ে কেউ জমি দখল ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়ালে, মানুষকে হয়রানি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। নিজের নির্বাচনী এলাকার নেতাকর্মীদের উদ্দেশে এ  হুঁশিয়ারি উচ্চারণ করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও গাজীপুর-৪ আসনের সাংসদ তানজীম আহমদ সোহেল তাজ।

কাপাসিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উপজেলা পরিষদ সভাকক্ষে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় সোমবার তিনি এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষকে যে প্রতিশ্র“তি দিয়ে জনগণের রায় নিয়ে সরকার গঠন করেছেন, তা বাস্তবায়নে সবাইকে সচেষ্ট হতে হবে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরোজ কুমার নাথের সভাপতিত্বে কমিটির মূখ্য উপদেষ্টা সোহেল তাজ ছাড়াও সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষকলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহার হোসেন মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মো. রুহুল আমীন, সাবেক এমপি মুহাম্মদ শহীদুল্লাহ প্রমুখ।

এছাড়া সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ১১ ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

সভায় সোহেল তাজ এলাকাবাসিকে শীতলক্ষ্যা নদীতে সেতু নির্মাণ, রিং রোড নির্মাণ এবং এলাকায় কমিউনিটি সেন্টার ও ডাকবাংলো নির্মাণসহ উন্নয়নমূলক বিভিন্ন কাজের আশ্বাস দেন।

পরে তিনি উপজেলা পরিষদ মিলনায়তনে ২২টি দরিদ্র্ পরিবারের মধ্যে  ৪০ বান্ডিল ঢেউটিন বিতরণ করেন।

এর আগে সোহেল তাজ পতাকাবিহীন একটি মাইক্রোবাসে করে দলীয় নেতাকর্মী বেষ্টিত শোভাযাত্রা করে বেলা ১২টায় কাপাসিয়া উপজেলা পরিষদ চত্বরে প্রবেশ করেন। সভা শেষে তিনি বিকেল ৪টার দিকে ঢাকায় রওনা হন।

বাংলাদেশ সময় : ১৯৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১০ 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-09-20 09:51:13