ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিশ্বনেতারা জানেন শেখ হাসিনার হাতেই নিরাপদ দেশ: শামীম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
বিশ্বনেতারা জানেন শেখ হাসিনার হাতেই নিরাপদ দেশ: শামীম

শরীয়তপুর: দীর্ঘদিন ক্ষমতার বাইরে থাকায় বিএনপি এখন ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।

শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভায় তিনি এ মন্তব্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক শামীম বলেন, বিএনপি পেট্রোল দিয়ে মানুষ হত্যা করেছে। দেশবিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ক্ষমতায় থাকতে দেশের অর্থ বিদেশে পাচার করেছে। সেই অর্থে বিদেশে লবিষ্ট নিয়োগ করে আন্তর্জাতিকভাবে দেশের ভাবমূর্তি নষ্ট করার অপচেষ্টা চালাচ্ছে। তবে তারা সফল হবে না। কারণ বিশ্বনেতারাও জানে বঙ্গবন্ধুর বাংলাদেশ শেখ হাসিনার হাতেই নিরাপদ।

তিনি বলেন, বিএনপির মুখে নীতি কথা বেমানান। তারা ক্ষমতার জন্য যত অন্ধকার পথ রয়েছে সব চর্চা করছে। বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে না। সরকারের অন্ধ সমালোচনা করতে গিয়ে তারা সত্য প্রকাশ করতে ভুলে গেছে। অস্বীকার করছে দেশ ও জাতির অর্জনকে। তারাই অনিয়ম, দুর্নীতি এবং দুঃশাসনের ধারক-বাহক ও পৃষ্ঠপোষকতা দানকারী।

নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন আকনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন নড়িয়া পৌর মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি শেখ আব্দুস সালাম।

এতে আরও বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকির হোসেন ডিকেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত পাহাড়, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সোহাগ খান, মালেক হোসেন অপু, কৃষি বিষয়ক সম্পাদক সালেক খান, ত্রাণ সম্পাদক সেকেন্দার আলম রিন্টু প্রমুখ।

এদিন সকালে সখিপুরের চরভাগা ইউনিয়নে তিনজন অসহায় যুবকের হাতে একটি করে ভ্যানগাড়ি তুলে দেন এনামুল হক শামীম। এছাড়াও তিনি নড়িয়ার চামটা এবং বিঝারী ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।