ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নির্যাতনের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
নির্যাতনের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে

ঢাকা: ‘অবৈধ ও অনৈতিক সরকার মানবাধিকার লংঘন ও জুলুম-নির্যাতনের রেকর্ড তৈরি করেছে দাবি করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম বলেছেন, তাদের সকল জুলুম-নির্যাতনের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে। ঢাকা মহানগর বিএনপি’র নেতাকর্মীরা তাতে অগ্রণী ভূমিকা পালন করবে বলে আমি আশা করি।

বুধবার(২ ফেব্রুয়ারি) নয়াপল্টন মহানগর বিএনপি কার্যালয়ে ভাসানী ভবন মিলনায়তনে ওয়ার্ডের নেতৃত্ব প্রত্যাশীদের ধারাবাহিক সাক্ষাৎকারের দ্বিতীয় দিনে সাংগঠনিক টিম-৩ এর আওতাধীন মতিঝিল, খিলগাঁও এবং সবুজবাগ থানাধীন ওয়ার্ড সমূহের নেতৃত্ব প্রত্যাশীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ওয়ার্ড থেকে থানা এবং মহানগর পর্যায়ে প্রতিটি স্তরে দলের সাহসী ও ত্যাগীদের পদায়ন করার মাধ্যমে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপিকে নতুন মাত্রা দেওয়া হবে।

সাক্ষাৎকার অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু।

মজনু বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে দেশ ও জনগণের প্রত্যাশানুযায়ী ভূমিকা পালনে সক্ষম একটি গণমুখী সংগঠন গড়ে তোলা। এ লক্ষ্যে আমরা আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিক-নির্দেশনা অনুযায়ী বিভিন্ন স্তরের কমিটি গঠনের প্রক্রিয়া শুরু করেছি। শিগগিরই আমরা আমাদের কার্যক্রমের সুফল পাবো।


বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এমএইচ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।