ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মেজর সিনহা হত্যা: শাস্তি নিশ্চিত চায় কল্যাণ পার্টি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
মেজর সিনহা হত্যা: শাস্তি নিশ্চিত চায় কল্যাণ পার্টি ফাইল ছবি

ঢাকা: মেজর (অব.) সিনহা মো. রাশেদ হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামিদের শাস্তি দ্রুত নিশ্চিত করার দাবি জানিয়েছে বাংলাদেশ কল্যাণ পার্টি। সোমবার (৩১জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম (বীর প্রতীক) এই দাবি জানান।

বিবৃতিতে তিনি বলেন, আইনের শাসন কায়েম হলে দেশের ক্ষমতাযন্ত্র ব্যবহার করে অপরাধ করার প্রবণতা বন্ধ হবে। মেজর (অব.) সিনহা মো. রাশেদ হত্যা মামলায় আদালতে আসামিদের অপরাধ প্রমাণিত হওয়ায় দৃষ্টান্তমূলক শাস্তির আদেশ দেওয়ায় স্বস্তি প্রকাশ করা হচ্ছে।

এতে আরও উল্লেখ করা হয়, কল্যাণ পার্টি দ্রুততম সময়ে অপরাধীদের সাজা নিশ্চিত করার জোর দাবি করছে। সরকারের প্রশাসন যন্ত্র ব্যবহার করে আইনের অপব্যবহার যেভাবে বাড়ছিল তাতে করে  সাধারণ মানুষের জান-মালের কোনো নিশ্চয়তা ছিল না। স্বাধীন দেশে এমন চলতে দেওয়া যায় না। এটা যত তাড়াতাড়ি সরকারের বোধগম্য হবে ততই দেশের জন্য মঙ্গল।  

মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, আমি বাংলাদেশ কল্যাণ পার্টির পক্ষ থেকে মেজর সিনহার খুনীদের শাস্তি নিশ্চিত করার দাবি করছি। আইনের শাসন অব্যাহত থাকবে সেই প্রত্যাশা করছি।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ৩১ জানুয়ারি, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।