ঢাকা, বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

বান্দরবানে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
বান্দরবানে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বহিষ্কার আতিকুর রহমান।

বান্দরবান: সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় বান্দরবানের ৯ নম্বর ওয়ার্ডের উত্তর শাখার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আতিকুর রহমানকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।
 
বান্দরবান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি থেওয়াং মার্মা ও সাধারণ সম্পাদক ফারুক ফাহিম আহম্মেদ স্বাক্ষরিত এক আদেশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।


 
জানা যায়, কয়েকদিন আগে বান্দরবান শহরে মদ্যপ অবস্থায় এক ব্যক্তিকে মারধর করার অভিযোগ ওঠে। ওই অভিযোগে সোমবার (২৪ জানুয়ারি) বান্দরবান স্বেচ্ছাসেবক লীগের ৯ নম্বর ওয়ার্ড উত্তর শাখার সভাপতি আতিকুর রহমানকে দলের সাংগঠনিক শৃংখলা ভঙ্গ এবং সংগঠন বহিভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকায় কারণ দর্শানোর নোটিশ দেয় সংগঠনটি। পরে তাকে তিনদিনের মধ্যে সশরীরে উপস্থিত হয়ে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হলে যাচাই বাচাই ও তথ্য নির্ভর হয়ে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় আতিকুর রহমানকে দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেয় বান্দরবান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
 
বান্দরবান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ ফাহিম বাংলানিউজকে জানান, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় বান্দরবান স্বেচ্ছাসেবক লীগ ৯ নম্বর ওয়ার্ড উত্তর শাখার সভাপতি আতিকুর রহমানকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি বাংলানিউজকে আরও জানান, যারা সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকবে তাদের বিরুদ্ধে অবশ্যই দলীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa