ঢাকা, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

‘বিএনপি রাষ্ট্রের বিরোধিতা করে, এটাই দেউলিয়াত্বের প্রমাণ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
‘বিএনপি রাষ্ট্রের বিরোধিতা করে, এটাই দেউলিয়াত্বের প্রমাণ’

সাভার (ঢাকা): ‘আমরা লক্ষ্য করি যে, শিক্ষার্থীদের ঘাড়ে ভর করে বিরোধী রাজনৈতিক দল বা কিছু কিছু লোক ফায়দা লুটার চেষ্টা করে। এর মধ্যে সুযোগসন্ধানী কেউ আছে কিনা সেটাও খতিয়ে দেখতে হবে’ বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআইএ) বার্ষিক রিসার্চ রিভিউ ওয়ার্কশপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘যারে দেখতে নারি, তার চলন বাঁকা’ বিএনপির অবস্থা এখন সেরকম হয়েছে। ভালো কাজ কেউ তাদের ভাল বলার মতো মানসিক অবস্থাটা নাই।

তিনি বলেন, বিএনপি অনেকটা এখন দেওলিয়া অবস্থায় পৌঁছেছে। আওয়ামী লীগ এবং সরকারের বিরোধিতা করতে গিয়ে বিএনপি এখন রাষ্ট্রের বিরোধিতা করা শুরু করছে এটা তাদের রাজনৈতিক দেউলিয়াত্বের প্রমাণ।

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআইএর) মহাপরিচালক ড.এস এম জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মনজুর মোহাম্মদ শাহজাদাসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
এসএফ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa