ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘রাষ্ট্রের বিরুদ্ধে কাজ করাতে যুক্তরাষ্ট্রে ৮টি ফার্ম নিয়োগ করেছে বিএনপি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
‘রাষ্ট্রের বিরুদ্ধে কাজ করাতে যুক্তরাষ্ট্রে ৮টি ফার্ম নিয়োগ করেছে বিএনপি’ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম।

সাভার (ঢাকা): মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, বিএনপির যুক্তরাষ্ট্রের আটটি ফার্ম নিয়োগ করেছে রাষ্ট্রের বিরুদ্ধে কাজ করার জন্য। এই টাকাটা বিনিয়োগ করা মূলত রাষ্ট্রদ্রোহিতার শামিল।

এ কারণে বিএনপির অস্তিত্ব বিপন্ন হওয়ার পথের দিকে এগিয়ে যাবে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআইএ) বার্ষিক রিসার্চ রিভিউ ওয়ার্কশপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব একথা বলেন।

শ.ম রেজাউল করিম বলেন, বিএনপি কোনো কিছুর ভেতরেই ভালো কিছু খুঁজে পায়না। তারা প্রথম বলছে প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগে আইন করতে হবে। আমরা তখন বললাম আইন করতে সময় লাগতে পারে। এখন সংসদে যখন এই আইন আইন পাস করা হচ্ছে তখন বলছে যে এত তড়িঘড়ি করা ঠিক হলো না।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের (বিএলআরআইএ) মহাপরিচালক ড.এস এম জাহাঙ্গীর হোসেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মনজুর মোহাম্মদ শাহজাদাসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।