ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিদেশে লবিস্ট নিয়োগে কারা কত টাকা পাচার করেছে: মুজিবুল হক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
বিদেশে লবিস্ট নিয়োগে কারা কত টাকা পাচার করেছে: মুজিবুল হক জাতীয় পার্টি

ঢাকা: জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, দেশের মানুষ জানতে চায় বিদেশে কারা লবিস্ট নিয়োগ করেছে। যদি আওয়ামী লীগ সরকারিভাবেই লবিস্ট নিয়োগ করে থাকে তা হলে সরকারকেই বলতে হবে কেন এবং কীভাবে টাকা দেওয়া হলো? 

বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় যুব সংহতি আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি এবং জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরীফা কাদের এমপির রোগমুক্তি ও সুস্থতা কামনায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।  

প্রধান অতিথির বক্তব্যে মো. মুজিবুল হক চুন্নু আরো বলেন, যদি দলগুলো দলীয়ভাবে লবিস্ট নিয়োগ করে তা হলেও বলতে হবে এই টাকার উৎস কী এবং এই টাকা বৈধ নাকি অবৈধ। একইসঙ্গে বিএনপি লবিস্ট নিয়োগ করলেও প্রকাশ করতে হবে কী উদ্দেশ্যে তারা লবিস্ট নিয়োগ করেছে, কোথায় পেয়েছে তারা এত টাকা। দেশের মানুষ জানতে চায় বিদেশে লবিস্ট নিয়োগে কারা এবং কত টাকা পাচার করেছে।  
তিনি বলেন, দুর্নীতি ও দুঃশাসন আর কিছু সরকারি কর্মকর্তা কর্মচারীর অতি উৎসাহে দেশের মানুষ আওয়ামী লীগের ওপর বিরক্ত। আবার বিএনপির বক্তৃতায় দেশ ও দেশের মানুষের জন্য কী করবে তা স্পষ্ট নেই। দেশের মানুষ বিএনপির ওপর আস্থা রাখছে না। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির বিপরীতে জাতীয় পার্টিকে বিকল্প শক্তি হিসেবে বিবেচনা করছে। তারা জাতীয় পার্টিকে আরো শক্তিশালী রাজনৈতিক শক্তি হিসেবে দেখতে চায়। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির হাত থেকে বাঁচার আশায় জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে।  
জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান মো. মুজিবুল হক চুন্নু এমপি।

জাতীয় যুব সংহতির আহ্বায়ক ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এইচএম শাহরিয়ার আসিফের সভাপতিত্বে ও জাতীয় যুব সংহতির সদস্য সচিব ও জাতীয় পার্টির ক্রিড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরি শাহীনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যানের উপদেষ্টা মো. সেলিম উদ্দিন ও যুগ্ম মহাসচিব মোস্তফা বেঙ্গল সেলিম।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এসএমএকে/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।