ঢাকা, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

শাবিপ্রবিতে হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
শাবিপ্রবিতে হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল।

ঢাকা: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ ও ভিসির পদত্যাগ দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল।

সোমবার (১৭ জানুয়ারি) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেনের নেতৃত্বে এই মিছিল হয়।

শামসুন্নাহার হলের সামনে থেকে শুরু করে রাজু ভাস্কর্য প্রদক্ষিণ করে বিএনসিসির কার্যালয়ের সামনে গিয়ে মিছিলটি শেষ হয়।

মিছিলে অংশ নেয় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. হাসানুর রহমান, আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আনিসুর রহমান খন্দকার অনিক, হাজী মুহম্মদ মুহসীন হলের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, স্যার এ এফ রহমান হলের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, বিশ্ববিদ্যালয় আহ্বায়ক কমিটির সদস্য মো. আল-আমিন, শেখ মুজিবুর রহমান হলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমাম হাসান অনিক, স্যার এ এফ রহমান হলের ছাত্রনেতা রাকিবুল ইসলাম, হাজী মুহম্মদ মুহসীন হলের ছাত্রনেতা মনসুর রাফিসহ শতাধিক নেতাকর্মী।

আক্তার হোসেন জানান, শিক্ষার্থীদের চলমান যৌক্তিক আন্দোলনের সঙ্গে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আমরা একমত পোষণ করছি।  অনতিবিলম্বে ভিসির পদত্যাগ এবং প্রশাসনের ছত্রছায়ায় অন্যায়ভাবে শিক্ষার্থীদের ওপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানাচ্ছি।

তিনি সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিতকরণের দাবি জানান।

বাংলাদেশ সময়: ০৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa