ঢাকা, বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

সাদুল্যাপুরে ১১ বিদ্রোহীকে আ.লীগ থেকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
সাদুল্যাপুরে ১১ বিদ্রোহীকে আ.লীগ থেকে বহিষ্কার

গাইবান্ধা: ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার সাত ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ করায় ১১ জনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) গাইবান্ধা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে।

তারা হলেন, রসুলপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগ সদস্য রবিউল করিম দুলা ও উপজেলা মৎস্যজীবী লীগের মহিলা বিষয়ক সম্পাদক চম্পা বেগম, নলডাঙ্গায় ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো. নুর আলম, দামোদরপুরে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক (প্রস্তাবিত) মো. জাহাঙ্গীর আলম ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. মনোয়ারুল হাসান, ফরিদপুরে ইউনিয়ন ছাত্রলীগের সদস্য আব্দুল কাহার আহম্মেদ শাহীন মিঞা, ধাপেরহাটে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুরে আলম সিদ্দিকি, ইদিলপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জহুরুল ইসলাম মণ্ডল ও মো. আব্দুর রহমান সরকার, খোর্দ্দ কোমরপুরে উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. নজল হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগের ২ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক সুরজিৎ চন্দ্র সরকার।

বিকেলে বিষয়টি নিশ্চিত করে সাইফুল আলম সাকা বাংলানিউজকে জানান, গঠনতন্ত্রের ৪৭(১১) ধারা মতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে ১১ জনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa