ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মাদারীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
মাদারীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

মাদারীপুর: মাদারীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় তৌহিদুল ইসলাম লিংকন (৩০) নামে ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছেন। বুধবার (২৯ ডিসেম্বর) দিনগত রাত ১১টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

তিনি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। এর আগে রাত ৮টার দিকে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচর এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। লিংকন মাদারীপুর শহরের বাগেরপাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

জানা গেছে, পারিবারিক কাজে মাদারীপুর শহর থেকে মোটরসাইকেলে করে সদর উপজেলার মঠের বাজারের দিকে যাচ্ছিলেন লিংকন। পথে খোয়াজপুরের মধ্যেরচর এলাকায় এলে একটি ট্রাককে সাইট দিতে গিয়ে লিংকনের মোটরসাইকেলের সঙ্গে অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। অপর মোটরসাইকেলে মমিন শিকদার ও রানা নামে দুজন ছিলেন। এতে দুটি মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হন। আহত রানা মাদারীপুর সবুজ বাগের আরব আলীর ছেলে ও অপর আহত মমিন শিকদার একই এলাকার সোবাহান শিকদারের ছেলে।

দুর্ঘটনার পরই আহতদের মাদারীপুর সদর হাসপাতালে আনা হলে লিংকনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দীর্ঘদিন ধরে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন লিংকন। এর আগে তিনি সরকারি নাজিমউদ্দিন কলেজের ছাত্রলীগের সভাপতিসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তার বাড়ি সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নে। তবে তিনি তার পরিবারসহ মাদারীপুর পৌর শহরের বাগেরপাড় এলাকায় বসবাস করে আসছিলেন।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। আহতদের মধ্যে লিংকনের অবস্থা তখন গুরুতর ছিল। তাই মাদারীপুর সদর হাসপাতাল থেকে দায়িত্বরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিক্যালে পাঠান। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।