ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জয়নাল হাজারীর প্রত্যাশা পূরণ করবেন নিজাম হাজারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
জয়নাল হাজারীর প্রত্যাশা পূরণ করবেন নিজাম হাজারী

ফেনী: সদ্যপ্রয়াত রাজনীতিক জয়নাল হাজারীর প্রত্যাশা অনুযায়ী তার নামাজে জানাজা ফেনী সরকারি পাইলট হাইস্কুল মাঠে সম্পন্ন হবে বলে জানিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

মৃত্যুর আগে জয়নাল হাজারী একবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের লাইভে এসে বলেছিলেন, ‘আমার মৃত্যুর পর নামাজে জানাজাটা যেন ফেনী সরকারি পাইলট হাইস্কুল মাঠে হয়’।

এ প্রসঙ্গ উল্লেখ করে নিজাম উদ্দিন হাজারী বলেন, প্রয়াত নেতার আশা পুঙ্খানুপুঙ্খভাবে পূরণ করা হবে। আমি নিজে উপস্থিত হয়ে লক্ষাধিক মানুষ নিয়ে ফেনী পাইলট হাইস্কুল মাঠে তার নামাজে জানাজা পড়ব।

নিজাম হাজারী জানান, দলের এই প্রবীণ নেতা মারা যাওয়ায় তিনি এবং দলের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদসহ সবাই শোকাহত। দলের নেতৃবৃন্ধ তার আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

জয়নাল হাজারীর নামাজে জানাজার বিষয়ে জানতে চাইলে নিজাম হাজারী বলেন, তিনি যেহেতু জাতীয় নেতা, আগামীকাল মঙ্গলবার সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সকাল ১০টায় একটি জানাজা হওয়ার কথা রয়েছে। আমরা আশা রাখছি বাদ আসর ফেনীর পাইলট মাঠে তার আরেকটি নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

রাজনৈতিক কারণে জীবিত অবস্থায় জয়নাল হাজারী ও নিজাম হাজারীর সম্পর্ক চরম বৈরী ছিল। জয়নাল হাজারী তার রাজনীতির প্রধান প্রতিপক্ষ মনে করতেন নিজাম হাজারীকে।

সোমবার (২৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন জয়নাল হাজারী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

আরও পড়ুন: জয়নাল হাজারী আর নেই

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।