bangla news

ভোলায় একই স্থানে যুবলীগ-যুবদলের সভা : সংঘর্ষের আশঙ্কা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৯-১৯ ১২:২৭:৫৫ পিএম

ভোলার বোরহানউদ্দিনে সোমবার সকালে যুবদল ও যুবলীগ একই স্থানে সভা ডেকেছে। এ উপলে রাতে যুবলীগের অঙ্গ সংগঠন মিছিল করেছে। যুবদল মিছিল না করলেও সভার জন্য প্রস্তুতি নিয়েছে।

ভোলা : ভোলার বোরহানউদ্দিনে সোমবার সকালে যুবদল ও যুবলীগ একই স্থানে সভা ডেকেছে। এ উপলে রাতে যুবলীগের অঙ্গ সংগঠন মিছিল করেছে। যুবদল মিছিল না করলেও সভার জন্য প্রস্তুতি নিয়েছে।

যে কোন মুহূর্তে সংঘর্ষের আশংকা করা হলেও স্থানীয় প্রসাশনের প থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

এ ব্যাপারে বোরহানউদ্দিন উপজেলা যুবদলের সভাপতি নাছির কাজী বাংলানিউজকে বলেন, ‘পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী সোমবার সকাল ১০টায় উপজেলার চিত্রমনি সিনেমা হল সংলগ্ন মাঠে উপজেলা যুবদলের আয়োজনে ঈদ পুনর্মিলনী সভার আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানে বিএনপি নেতা ও সাবেক সাংসদ হাফিজ ইব্রাহিম উপস্থিত থাকবেন।

অন্যদিকে উপজেলা পৌর যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন বলেন, ‘সোমবার সকাল ১১টায় বোরহানউদ্দিনের চিত্রমনি সিনেমা হল সংলগ্ন চত্বরে পৌর যুবলীগের আয়োজনে সম্মেলন ও কমিটি গঠন করা হবে।

যুবদলের সভার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এ বিষয়ে আমরা কিছু জানি না। যুবদল আমাদের কিছু জানায়নি।’
 
বোরহাউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলায়েত হোসেন বলেন, ‘সভার জন্য দু’দলই প্রস্তুতি নিচ্ছে এমন খবর আমরা পেয়েছি। তবে কেউই আমাদের মৌখিকভাবে জানায়নি। জানালে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

এ ব্যাপরে ভোলার পুলিশ সুপার (এসপি) বশির আহমেদ বাংলানিউজকে বলেন, ‘বিষয়টি জানার জন্য বোরহানউদ্দিন থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে। যে কোনো পরিস্থিতি মোকাবেলার জন্য প্রসাশন প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।’

বাংলাদেশ সময় : ২২১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-09-19 12:27:55