ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ইউপি নির্বাচন: লোহাগড়ায় ৯ বিদ্রোহীকে আ.লীগ থেকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
ইউপি নির্বাচন: লোহাগড়ায় ৯ বিদ্রোহীকে আ.লীগ থেকে বহিষ্কার

নড়াইল: আসন্ন চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় নির্দেশনা অমান্য করে প্রার্থী হওয়ায় নড়াইলের লোহাগড়া উপজেলায় ৯ জন চেয়ারম্যান প্রার্থীকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।  

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এই বহিষ্কারাদেশের কপিতে স্বাক্ষর করেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

চিঠিতে বলা হয়, আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন, যা আওয়ামী লীগের দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র পরিপন্থী।

বহিষ্কৃত চেয়ারম্যান প্রার্থীরা হলেন, লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ পাখি, লাহুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দাউদ হোসেন, লাহুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম কামরুল, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব মো. আজিজুর রহমান আরজু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিকদার নজরুল ইসলাম, মল্লিকপুর ইউপিতে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. শাহীদুর রহমান শাহীদ ও উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মোস্তফা কামাল, জয়পুর ইউপিতে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আখতার হোসেন এবং দিঘলিয়া ইউপিতে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক সৈয়দ বোরহান উদ্দিন।

উল্লেখ্য, লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়নে আগামী ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad