ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

বোয়ালমারী উপজেলা আ.লীগের ৯ নেতাকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
বোয়ালমারী উপজেলা আ.লীগের ৯ নেতাকে অব্যাহতি

ফরিদপুর: আসন্ন চতুর্থ দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ছয়টি ইউনিয়নের ৯ চেয়ারম্যান প্রার্থীকে দলীয় পদ থেকে অব্যাহতি ও চূড়ান্ত বহিষ্কারের জন্য কেন্দ্রের কাছে সুপারিশ করেছে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগ।

শুক্রবার (১০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় বোয়ালমারী থানা রোডস্থ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মলনে এ সিদ্ধান্ত জানায় দলটি।

 

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল স্বাক্ষরিত অব্যাহতি ও চূড়ান্ত বহিষ্কারের সুপারিশকৃত ৯ বিদ্রোহী প্রার্থীর নামের তালিকা গণমাধ্যম কর্মীদের হাতে তুলে দেওয়া হয়।  

উপজেলা আওয়ামী লীগের এ সিদ্ধান্তের লিখিত আদেশটি পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল।


বোয়ালমারী উপজেলার অব্যাহতিপ্রাপ্ত ও কেন্দ্রে চূড়ান্ত বহিষ্কারের সুপারিশকৃত আওয়ামী লীগ নেতারা হলেন-উপজেলার শেখর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, গুণবহা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মু. আমিনুল ইসলাম, পরমেশ্বর্দী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আ. মান্নান মাতুব্বর, রূপাপাত ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হেমায়েত হোসেন মোল্যা, ময়না ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাসির মো. সেলিম, স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. কামরুজ্জামান, দাদপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোশারফ হোসেন, স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সদস্য শামীম মোল্যা ও স্বতন্ত্র প্রার্থী এবং ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হারুন-আর-রশিদ।

বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া জানান, পদ ও পদবিহীন যে সমস্ত আওয়ামী লীগ সমর্থক ও সহযোগী সংগঠনের নেতাকর্মী দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা বা বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করছেন ভবিষ্যতে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।