ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

জামালপুরে জেলা আ.লীগের জরুরি সভা আহ্বান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
জামালপুরে জেলা আ.লীগের জরুরি সভা আহ্বান

জামালপুর: জামালপুরে জরুরি সভা আহ্বান করেছে জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে এই সভা হওয়ার কথা রয়েছে।

সভার আলোচ্য সূচির মধ্যে সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানও রয়েছে। ডা. মুরাদ হাসান জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক। তবে জেলা আওয়ামী লীগের কমিটি থেকে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে বাদ দেওয়া বা বহিষ্কার করা হচ্ছে? এমন প্রশ্নই পুরো ঘুরপাক খাচ্ছে জেলা জুড়ে।

এ বিষয়ে জামালপুর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, আসছে বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভার পাশাপাশি এজেন্ডা হিসেবে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানও রয়েছে।

সম্প্রতি ঢাকার চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহির সঙ্গে কুরুচিপূর্ণ একটি অডিও ক্লিপ ফেসবুকে ছড়িয়ে পড়লে সারা দেশে সমালোচনার ঝড় ওঠে। এরই পরিপ্রেক্ষিতে মঙ্গলবারের মধ্যেই মন্ত্রিসভা থেকে মুরাদকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রতিমন্ত্রীর পদত্যাগের নির্দেশের খবর ছড়িয়ে পড়লে তার নির্বাচনী এলাকা সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রীর নির্দেশনাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa