ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

পাবনায় আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
পাবনায় আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত ৭ আহতরা

পাবনা: পাবনা সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে নৌকার নির্বাচনী প্রচার কমিটি গঠন করাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগের ৭জন নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

 

রোববার (০৫ ডিসেম্বর) বিকেলে বারাদী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- সদর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম, সদস্য আব্দুল রাজ্জাক, মালঞ্চি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আসলাম হোসেন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বগা, একতার হোসেন ও ৮ নম্বর ওয়ার্ড মেম্বর আসলাম হোসেন। এর মধ্যে আমজাদ হোসেন বগার চোখের আঘাত গুরুতর হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে ঢাকা ন্যাশনাল হাসপাতালে রেফার করেছেন।

আমজাদ হোসেন বগা ও মেম্বার আসলাম হোসেন জানান, আসন্ন নির্বাচনে নৌকার প্রচারণার জন্য একটি কমিটি গঠন করা হচ্ছিলো। এময় নজির বাহিনীর ১০/১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে নেতাকর্মীদের ওপর হামলা করে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, নির্বাচনের প্রচার কমিটি গঠন করাকে কেন্দ্র করে স্থানীয় দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়েছে। এ ঘটনায় দুই তিনজন সামান্য আহত হয়েছে শুনেছি। ঘটনার পরে সন্ধ্যায় আমজাদ হোসেন বগার ছেলে আব্দুল আলিম রিপন বাদী হয়ে বেশ কয়েকজনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ করেছেন। প্রকৃত ঘটনা তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa