ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাতের ভোটের এমপি বলায় চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
রাতের ভোটের এমপি বলায় চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা মো. এমদাদুল হক

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে একটি আলোচনা সভায় স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনকে অটোপাশ ও রাতের ভোটের এমপি বলায় চন্ডীপাশা ইউনিয়নের চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইঁয়ার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।  

তিনি উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ চেয়ারম্যান সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক।

 

০৪ ডিসেম্বর নান্দাইল মডেল থানায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. তৌফিকুল ইসলাম মামুন বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন।

ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা দায়ের করা হয়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান আকন্দ এ তথ্য নিশ্চিত করেন।  

তিনি জানান, ২৩ নভেম্বর রাতে উপজেলার ৪ নং চন্ডীপাশা ইউনিয়নে বাজারে আওয়ামী লীগের এক অংশের তৃণমূল বর্ধিত সভায় ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইঁয়া স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন'র বিরুদ্ধে কর্টাক্ষ ও আক্রমণাত্মক মিথ্যা বক্তব্য ও তথ্য প্রকাশ করে। যা সংসদ সদস্য'র জন্য মানহানিকর এবং পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের বৈধ্যতা ও বর্তমান সংসদ সদস্যের মর্যাদা মারাত্মকভাবে ক্ষুন্ন হয় বলে বাদী এজাহারে উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।