ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার বন্দী দশা নেতাকর্মীদের জন্য কঠিন পরীক্ষা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
খালেদা জিয়ার বন্দী দশা নেতাকর্মীদের জন্য কঠিন পরীক্ষা

ব্রাহ্মণবাড়িয়া: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশে করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা কৃষক দল।  

শুক্রবার (০৩ ডিসেম্বর) বেলা ১১টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দলীয় নেতাকর্মীদের অংশগ্রহণে শহরের মোড়াইল এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হলে পুলিশ তাতে বাধা দেয়।

পরে তারা বিক্ষোভ কর্মসূচি পালন করে।  

এতে জেলা কৃষক দলের সদস্য সচিব নূরে আলম ছিদ্দিকীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজসহ কৃষকদল, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতারা।

এ সময় বক্তরা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবি জানিয়ে বলেন, বেগম খালেদা জিয়ার বন্দী দশা দলীয় নেতাকর্মীদের জন্য এক কঠিন পরীক্ষা। সরকার বেগম খালেদা জিয়াকে ভয় পায় বলেই তাকে গণতান্ত্রিক অধিকার থেকে বঞ্চিত করে বিদেশে চিকিৎসা নিতে দিচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।