ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

‘বিএনপি দেশে হানাহানি করতে চায়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
‘বিএনপি দেশে হানাহানি করতে চায়’

বরিশাল: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেছেন, বিএনপি আবারও দেশে হানাহানি সৃষ্টি করতে চায়। কিন্তু আমরা শান্তির পক্ষে, কেউ শান্তি বিঘ্নিত করবে, আওয়ামী লীগের নেতা-কর্মীরা তা বরদাস্ত করবে না।

 

বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) বিকেলে বরিশাল নগরের ফজুলল হক অ্যাভিনিউস্থ সিটি করপোরেশন মোড়ে ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির সাফল্যের ২৪ বছর উপলক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি অনেক অশান্তি তৈরি করেছে এদেশে। তারা মানুষ পুড়িয়েছে, বাসে আগুন দিয়েছে। রক্তাক্ত করেছে জনপদ। আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনার সঙ্গে রাজনৈতিকভাবে কোনোভাবেই পেরে উঠতে না পেয়ে তারা আবার নতুন করে ষড়যন্ত্র করছে।

তিনি আরও বলেন, দৃঢ়তার সঙ্গে বলতে চাই বেশ কয়েকদিন আগে কয়েকটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। আমরা ছাত্রদের দাবির সঙ্গে একশত পার্সেন্ট একমত। আমাদের প্রত্যেকের ঘরে ছাত্র-সন্তান রয়েছে, তারা রাস্তায় গাড়ি চাপা পড়ুক এটা আমরা চাইনা।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী চিনু, আনিসুর রহমান, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়।

আলোচনা সভা শেষে হাজার হাজার নেতা-কর্মীর উপস্থিতিতে বরিশাল নগরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa