ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

‘আ.লীগ-বিএনপি মানুষের প্রত্যাশা পূরণে ব্যর্থ’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
‘আ.লীগ-বিএনপি মানুষের প্রত্যাশা পূরণে ব্যর্থ’

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, আওয়ামী লীগকে দেশের মানুষ আর চায় না, আর বিএনপির ওপর আস্থা নেই। কিন্তু জাতীয় পার্টির ওপর থেকে আস্থা হারায়নি সাধারণ মানুষ।

দেশের মানুষ আবারও জাতীয় পার্টিকেই রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।  

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বনানী কার্যালয় মিলনায়তনে বাংলাদেশ জনদল (বিজেডি) নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।  

জি এম কাদের বলেন, ১৯৯১ সালের পর থেকে আওয়ামী লীগ ও বিএনপি বারবার রাষ্ট্র ক্ষমতায় গিয়ে মানুষের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে। তাই আওয়ামী লীগ ও বিএনপির ওপর বিরক্ত দেশের মানুষ। নতুন প্রজন্ম এবং বিশিষ্ট ব্যক্তি যারা রাজনীতির মাধ্যমে দেশ ও মানুষের সেবা করতে চায় তারা ইচ্ছে করলেই আওয়ামী লীগে যোগ দিতে পারছে না। আবার বিএনপির যে অবস্থা তাতে কেউই বিএনপিতে যোগ দিতে চাইবে না। কিন্তু দীর্ঘ ৩১ বছর রাষ্ট্র ক্ষমতার বাইরে থেকেও জাতীয় পার্টি তৃণমূল পর্যায়ে সংগঠিত আছে। নতুন প্রজন্ম আর বিশিষ্টজনদের জন্য জাতীয় পার্টির দরজা খোলা আছে। দেশ ও মানুষের কল্যাণে রাজনীতি করার সর্বোত্তম প্ল্যার্টফর্মের নাম জাতীয় পার্টি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মণ্ডল মানিক, কেন্দ্রীয় নেতা লোকমান হোসেন ভূঁইয়া রাজু।  

বাংলাদেশ জনদল (বিজেডি) নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জনদলের চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী, ভাইস চেয়ারম্যান মখলেছুর রহমান হাবিব, আবুল হাশেম সরকার, মহাসচিব সেলিম আহমেদ, যুগ্ম মহাসচিব এস এম হারুন অর রশীদ, মনিরুজ্জামান নয়ন, সাংগঠনিক সম্পাদক ইকবাল হাসান, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফিরোজ মিয়া, তথ্য সম্পাদক মাসুম বিল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম খান, নির্বাহী সদস্য লিটন সরকার, হারুন অর রশীদ।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa