ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

‘একটি মহল খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে রাজনীতি করছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
‘একটি মহল খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে রাজনীতি করছে’

গোপালগঞ্জ: রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের নবনিযুক্ত প্রেসিডিয়াম মেম্বার এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, দেশে যখন দৃশ্যমান উন্নয়ন চলছে তখন একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের জন্য খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে রাজনীতি করছে। তারা দেশের মানুষকে ক্ষেপিয়ে তোলার চেষ্টা করছে।

তিনি ঐক্যবদ্ধ থেকে প্রতিক্রিয়াশীল চক্রের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে সবাইকে প্রস্তুত থাকতে আহ্বান জানান।

বুধবার (০১ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসা দেশে না করে বাইরেই করতে হবে এর উদ্দেশ্য কি। খালেদা জিয়ার সন্তান তারেক জিয়া অজস্র অপকর্মের নায়ক। তিনি তার মাকে বিদেশে নিয়ে আরেকটি অপরাজনীতির প্লাটফর্ম খুলবেন না, সেটা বলা যায় না।

বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে নিজ দলের জনপ্রতিনিধিদের বিরোধিতা প্রসঙ্গে মেয়র বলেন, দীর্ঘদিন দল ক্ষমতায় রয়েছে। ফাঁক ফোকর দিয়ে কোনো ব্যক্তি যারা অন্য চেতনায় বিশ্বাসী তারা যে দলে চলে আসেনি তা বলা যবে না। যারা দলে চলে এসেছেন তাদের চিহ্নিত করে দল থেকে বের করে দেয়ার জন্য শেখ হাসিনা সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে, বঙ্গবন্ধু সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।  

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, প্যানেল মেয়র শরিফুল ইসলাম বাবুসহ জেলা ও মহানগর আওয়ামী লীগসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa