ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

সরকারের দালাল নাম ঘোচাতে চায় জাতীয় পার্টি: চুন্নু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
সরকারের দালাল নাম ঘোচাতে চায় জাতীয় পার্টি: চুন্নু

ঢাকা: বিরোধী দল জাতীয় পার্টিকে মানুষ সরকারের দালাল হিসেবে দেখে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তারা এখন দালালি নামটা ঘোচাতে চান বলেও জানান চুন্নু।

শনিবার(২৭ নভেম্বর) জাতীয় সংসদে মহাসড়ক বিলের সংশোধনী প্রস্তাবের আলোচনার সময় তিনি এ কথা বলেন।

এর আগে তিনি একই বিলের ওপর আলোনার সময় মহাসড়কের দুরবস্থা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। এর পর সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার বক্তব্যে বিরোধী দল শুধু সমালোচনা করে বলে মন্তব্য করেন।

এ প্রসঙ্গে মুজিবুল হক চুন্নু বলেন, আমরা সরকারের প্রশংসা করি না তা না। প্রশংসা আর কত করবো, প্রশংসার জন্য মানুষ আমাদের সরকারের দালাল বলেন। আমরা এখন দালালি নামটা ঘোচাতে চাই। যদি চান আপনাদের সব সময় প্রশংসা করবো এটা বোধ হয় বিরোধী দলের কাজ না।

এর পর চুন্নুর বক্তব্যের প্রসঙ্গ ধরে আরও সংসদ সদস্যরাও কথা বলেন।

এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার বক্তব্যে বলেছিলেন, বিরোধী দলের সদস্যরা শুধু সমালোচনা করে। সরকারের কোনো কাজে প্রশংসা তারা করতে পারে না।

বিলের সংশোধনী প্রস্তাবের ওপর আলোচনার সময় ওবায়দুল কাদের বিরোধী দলের সদস্যদের বক্তব্য প্রসঙ্গে বলেন, আমি এ কথা বলিনি শুধু সরকারের প্রশংসা করতে হবে। শুধু প্রশংসা করলে বিরোধী দল কেন। সমালোচনা করুক কিন্তু ভালো কাজে প্রশংসা যেনো করেন। গঠনমূলক সমালোচনা বিরোধী দল করবে, এটা বিরোধী দলের দায়িত্ব।

বাংলাদেশে সময়: ১৬৫৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এসকে/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa