ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

খালেদার সুস্থতায় এলডিপির ‘রোজা’ দিবস শুক্রবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
খালেদার সুস্থতায় এলডিপির ‘রোজা’ দিবস শুক্রবার

ঢাকা: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেছেন, ‘বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় রাজনীতিক, দেশপ্রেমিক মহাননেত্রী  খালেদা জিয়া ভয়াবহ অসুস্থ। গত কয়েকদিন ধরে সারাদেশের মানুষ ভীষণ রকমের উৎকণ্ঠায়।

জনগণের বুঝতে বাকি নেই গণতন্ত্রের নেত্রীকে তিলে তিলে ভীষণ রকমের যন্ত্রণা দিয়ে নিঃশেষ করা হচ্ছে। দেশনেত্রীকে হত্যার মধ্যদিয়ে হত্যা করা হচ্ছে এ দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে। ’

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এলডিপি সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম এসব কথা বলেন।

বিবৃতিতে এলডিপির দুই শীর্ষ নেতা উল্লেখ করেন, খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে রাজপথ বারুদে পরিণত হয়েছে। যেকোনো সময় দাবানল জ্বলে উঠবে। এ দাবানল ছড়িয়ে পড়বে দেশের আনাচে-কানাচে। সেই দাবানল স্ফুলিঙ্গের মতো ক্ষমতাসীনদের মসনদ জ্বলে পুড়ে ছারখার হয়ে যাবে।

বিবৃতিতে এলডিপির দুইনেতা আরও বলেন, ‘আমরা এ অবৈধ সরকারের পতন আন্দোলনের পাশাপাশি  প্রার্থনা করি মহান সৃষ্টিকর্তার কাছে। যিনি জীবন-মরণের একমাত্র মালিক। আসুন, ধর্ম-বর্ণ নির্বিশেষে মহান সৃষ্টিকর্তার কাছে তার জন্য দোয়া করি। কোটি মানুষের প্রাণের আকাঙ্খা আহাজারি নিশ্চয়ই আল্লাহ ফিরিয়ে দেবেন না, নিশ্চয়ই তিনি উত্তম ফয়সালাকারী। নিশ্চয়ই তিনি খালেদা জিয়াকে সুস্থতা দান করবেন, দীর্ঘায়ু দান করবেন।

এ লক্ষ্যে আসুন আমার মুসলমান ভাই-বোনেরা, আমাদের গণতন্ত্র ও স্বাধীনতার আস্থার আশ্রয়স্থল খালেদা জিয়ার আরোগ্য ও তার ফিরে আসার প্রার্থনায় আমরা শুক্রবার (২৬ নভেম্বর) পবিত্র জুমার দিনে রোজা রাখি। ’

বিবৃতিতে অনতিবিলম্বে বিএনপি প্রধানকে বিদেশে উন্নত চিকিৎসা দেওয়ার সুযোগ দেওয়ারও আহ্বান জানান তারা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa