ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

গণভবন ঘেরাও করার হুমকি দিলেন নীরব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
গণভবন ঘেরাও করার হুমকি দিলেন নীরব

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ২৪ঘণ্টার মধ্যে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়া নাহলে বাংলাদেশের যুবসমাজ গণভবন ঘেরাও করবে বলে হুমকি দিয়েছেন যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব।  

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুর ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে জাতীয়তাবাদী যুবদল আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এই হুঁশিয়ারি দেন।

 

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

সাইফুল আলম নীরব বলেন, দেশনেত্রী খালেদা জিয়া হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। আর শেখ হাসিনা সাংবাদিক সম্মেলনে মজার মজার কথা বলেন। তার এই বক্তব্যকে বাংলাদেশের মানুষ ধিক্কার জানায়। আমরা দেখেছি এই সরকারের আমলে যারা হাজার হাজার কোটি টাকা দুর্নীতি করেছে তারাও বিদেশে গিয়ে চিকিৎসা করছেন। কিন্তু আমাদের নেত্রীকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়া হচ্ছে না। আমাদের নেত্রীর অপরাধ তিনি দুই কোটি টাকা আত্মসাতৎ করেছেন। এই অপরাধে খালেদা জিয়াকে দশ বছর সাজা দেওয়া হয়েছে। এই টাকা খালেদা জিয়া নেননি। টাকা ব্যাংকে আছে, সেখানে বৃদ্ধি হয়ে আট কোটি টাকা হয়েছে। তারপরও খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ফরমায়েশি আদেশের মাধ্যমে দশ বছর সাজা দিয়েছে।

এ সময় দলীয় নেতাকর্মীদের গণভবন ঘেরাও করার প্রস্তুতি নেওয়ারও আহ্বান জানান যুবদল সভাপতি।

যুবদলের সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুর পরিচালনায় বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য দেন, মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস  সালাম, কৃষক দলের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, যুবদলের সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, সহসভাপতি আব্দুল খালেক, সাইফুল ইসলাম ফিরোজ ও সিনিয়র যুগ্ম-সম্পাদক নুরুল ইসলাম নয়ন।  

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১ 
এমএইচ/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa