ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

বোচাগঞ্জে আওয়ামী লীগের ৮ নেতাকে বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
বোচাগঞ্জে আওয়ামী লীগের ৮ নেতাকে বহিষ্কার আওয়ামী লীগের লোগো

দিনাজপুর: দিনাজপুরের বোচাগঞ্জে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের ৮ নেতাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিষ্কার করা হয়েছে।

বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভায় মঙ্গলবার (২ নভেম্বর) সর্বসম্মতিক্রমে তাদের বহিষ্কার করা হয়।

জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দলীয় প্রার্থীর বিপরীতে নির্বাচনে অংশগ্রহণ করায় আওয়ামী লীগের এই ৮ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত ৮ নেতা হলেন-বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ১ নম্বর নাফানগর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আফছার আলী, ৫ নম্বর ছাতইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শহিদুল হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. খাদেমুন্নবী চৌধুরী বাদল, ৬ নম্বর রনগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আনিসুর রহমান, ৬ নম্বর রনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. রিয়াজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক অধ্যক্ষ মো. আমিনুল হক, ৪ নম্বর আটগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. মাহফুজুর রহমান ও মো. রফিকুল ইসলামকে আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদসহ সব পদ পদবী থেকে বহিষ্কার করা হয়েছে।  

বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন ও সাধারণ সম্পাদক মো. আফছার আলী স্বাক্ষরিত চিঠিতে বলা হয় আজ থেকে বহিষ্কৃতদের সঙ্গে আওয়ামী লীগের কোনো রকম সম্পর্ক নেই।  

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa