ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

জেল হত্যা দিবসে আওয়ামী লীগের নানা কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
জেল হত্যা দিবসে আওয়ামী লীগের নানা কর্মসূচি

ঢাকা: জেল হত্যা দিবস বুধবার (০৩ নভেম্বর)। যথাযথ মর্যাদায় দিবসটি পালন করবে আওয়ামী লীগ।

দিবসটি উপলক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছে দলটি।

মঙ্গলবার (০২ নভেম্বর) আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক বিবৃতিতে দলের নেতা-কর্মীদের দিবসটি পালনের জন্য আহ্বান জানিয়েছেন।  

দিবসটি উপলক্ষে জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানাতে সকালে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে বঙ্গবন্ধু ভবন এবং কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে সংগঠনের সব স্তরের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন করা হবে। সকাল সাড়ে ৮টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হবে। এরপর সকাল ৯টায় বনানী কবরস্থানে জাতীয় চার নেতার কবরে শ্রদ্ধা জানানো হবে।

দিবসটি উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে আওয়ামী লীগ। বুধবার সকাল ১১টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক বিবৃতিতে আওয়ামী লীগের সব সাংগঠনিক জেলা, উপজেলা, ইউনিয়ন শাখা এবং সব সহযোগী সংগঠনের নেতা-কর্মী, সমর্থক এবং সর্বস্তরের জনগণকে যথাযথ মর্যাদা ও শোকাবহ পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে জেল হত্যা দিবস পালনের আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
এসকে/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa