ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুরে যুবদল নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
ফরিদপুরে যুবদল নেতা গ্রেফতার

ফরিদপুর: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ফরিদপুরের বোয়ালমারীতে এক ভাইয়ের সমর্থককে অন্য ভাইয়ের সমর্থকের হুমকি দেওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে।  

এ মামলায় পুলিশ হুমকিদাতা উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম সম্রাটকে গ্রেফতার করেছে পুলিশ।

কেন্দ্রীয় জামে মসজিদের সামনে অবস্থিত উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে তাকে গ্রেফতারের পর মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, উপজেলার গুনবহা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. মো. সিরাজুল ইসলাম এবং তার আপন ছোট ভাই মো. আবুল বাশার বিপ্লব উভয়েই এবার ওই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী। প্রার্থী হিসেবে দুই ভাইয়ের গণসংযোগকে কেন্দ্র করে উভয়ের কর্মী সমর্থকদের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে। এরই ধারাবাহিকতায় সোমবার (২৫ অক্টোবর) রাত ৮টার দিকে বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলামের সমর্থক সম্রাট ফোনে আবুল বাশার বিপ্লবের সমর্থক জাকারিয়াকে হুমকি-ধমকি দেন। সম্রাট রাত ৯টার দিকে বিপ্লবের অপর সমর্থক মো. ফারুক হোসেনকে জামে মসজিদের সামনে অবস্থিত বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে মারধর করতে উদ্যত হয়।  

এ ঘটনায় সোমবার রাতে বোয়ালমারী থানার এএসআই আশরাফুল ইসলাম বাদী হয়ে ১৫১ ধারায় রবিউল ইসলাম সম্রাটকে আসামি করে বোয়ালমারী থানায় মামলা করেন। থানা পুলিশ সম্রাটকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে ফরিদপুর আদালতে পাঠায়।

এ ব্যাপারে বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বাংলানিউজকে বলেন, হুমকির অভিযোগে সোমবার রাতেই মামলা হয়েছে। গ্রেফতারকৃত সম্রাটকে বুধবার দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।