ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

নৌকার নির্বাচনী সভায় প্রধান অতিথি বিএনপি নেতা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
নৌকার নির্বাচনী সভায় প্রধান অতিথি বিএনপি নেতা!

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে এক নৌকা প্রার্থীর সভায় প্রধান অতিথি হয়েছেন উপজেলা বিএনপির এক নেতা।

রোববার (২৪ অক্টোবর) উপজেলার কোলা ইউনিয়ন আওয়ামী লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন বাদশার নির্বাচনী সভায় উপজেলা বিএনপির ২ নম্বর যুগ্ম আহ্বায়ক ডা. নূরুল ইসলাম প্রধান অতিথি হন।

 

এ বিষয়টি এখন সামাজিক যোগাযোগমাধ্যম রীতিমতো ভাইরাল হয়েছে। এদিকে নৌকার নির্বাচনী সভায় বিএনপির নেতা প্রধান অতিথি হওয়া নিয়ে কালীগঞ্জ উপজেলা বিএনপির মধ্যে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে চলেছে।

জানা যায়, সদ্য ৩য় ধাপে ইউপি নির্বাচনের ঘোষণার পর উপজেলার ১১ ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় নৌকার প্রার্থীদের নামও ঘোষণা করা হয়। এতে ৩ নম্বর কোলা ইউনিয়নে আওয়ামী লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী করা হয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদশাকে। রোববার উপজেলার দামদারপুর বাজারের ঈদগা মাঠে এক নির্বাচনী পথসভা ডাকা হয়।

মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিতে নির্বাচনী সভায় প্রধান অতিথি করা হয় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডা. নূরুল ইসলামকে।

এ সভায় বিএনপি নেতা ডা. নূরুল ইসলাম তার বক্তব্যে বলেন, আমি একজন বিএনপির নেতা। কিন্তু গ্রামের স্বার্থে সবাই বাদশার নৌকা প্রতীকে ভোট দিতে হবে এবং জোরালোভাবে মাঠে নেমে কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে।

সভায় ডা. আব্দুল কুদ্দুস, আলতাপ হোসেন ও মুকুল হোসেনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ বিষয়ে বিএনপি নেতা ডা. নূরুল ইসলামের বক্তব্য নেওয়ার জন্য তার সঙ্গে যোগাযোগ করা হলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়। নৌকার প্রার্থী মনোয়ার হোসেন বাদশা বলেন, আমি ব্যস্ত আছি, পড়ে কথা হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa