ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

লক্ষ্মীপুর পৌর মেয়র পদে আ.লীগ প্রার্থী মাসুম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
লক্ষ্মীপুর পৌর মেয়র পদে আ.লীগ প্রার্থী মাসুম মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাসুম

লক্ষ্মীপুর: আসন্ন লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। তিনি জেলা আওয়ামী লীগের শিল্প ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি মো. গোলাম ফারুক পিংকু বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে মোজাম্মেল হায়দার মাসুমকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। এদিন বিকেল ৪টায় গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্থানীয় সূত্রে জানা গেছে, লক্ষ্মীপুর পৌর সভার মেয়র পদে নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ১২ জন নেতাকর্মী মনোনয়নপত্র ক্রয় করেছেন।

এরা হলেন- বর্তমান পৌর মেয়র ও বহুল আলোচিত সাবেক আওয়ামী লীগ নেতা এমএ তাহের, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম বদরুল আলম শাম্মী, জেলা আওয়ামী লীগের শিল্প ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সৈয়দ সাইফুল হাসান পলাশ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পাটওয়ারী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ও জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুনুর রশিদ।

প্রসঙ্গত, গত ১৪ অক্টোবর পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। আগামী ২ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ইভিএমের মাধ্যমে আগামী ২৮ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa