ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

ছাত্রদল নেতার নামে মামলা, গ্রেফতারি পরোয়ানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
ছাত্রদল নেতার নামে মামলা, গ্রেফতারি পরোয়ানা

সুনামগঞ্জ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটুক্তি করার অভিযোগে সুনামগঞ্জে আতাউর রহিম সায়েম (২৩) নামে এক ছাত্রদল নেতার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে সুনামগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুর রহিম মামলাটি আমলে নিয়ে আসামির নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

আতাউর রহিম সায়েম সুনামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক। মামলার বাদী একই এলাকার বাসিন্দা জাতির জনক বঙ্গবন্ধু গবেষণা ও স্মৃতি পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার আহ্বায়ক মো. ইকরাম আলী পীর।

মামলায় উল্লেখ করা হয়, আতাউর রহিম তার ফেসবুক আইডি থেকে ধারাবাহিকভাবে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ ও অপমানজনক পোস্ট দিয়ে আসছেন। ১৬ সেপ্টেম্বর একইভাবে তার ফেসবুক আইডি থেকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর প্রচারণা চালান। ইকরাম আলী ফেসবুকে নিজের আইডি থেকে এসব প্রচারণার না চালাতে অনুরোধ করলে আতাউর রহিম উল্টো তাকে দেখে নেওয়ার হুমকি দেন।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa