ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

দলের নেতাকর্মীদের মুক্তির দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
দলের নেতাকর্মীদের মুক্তির দাবি ছবি: বাংলানিউজ

বরিশাল: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার এবং বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য রাজিব আহসানসহ সকল কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল জেলা ও মহানগর বিএনপি’র সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শনিবার বেলা ১২টায় নগরের সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

জেলা (উত্তর) যুবদলের সাধারণ সম্পাদক এএইচ তসলিম উদ্দিনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা (দক্ষিণ) বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁন।

বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপি’র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক ও যুগ্ম সাধারণ সম্পাদক মীর জাহিদুল কবির জাহিদ।

বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু ও মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনিসহ অন্যান্যরা। বিক্ষোভ সমাবেশে বিএনপি এবং এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার এবং বিএনপি কেন্দ্রিয় কমিটির সদস্য রাজিব আহসানসহ সকল কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবি জানান।

এদিকে বিএনপি’র সহযোগী সংগঠনের বিক্ষোভ সমাবেশ ঘিরে সদর রোডসহ আশপাশের এলাকায় সতর্ক ছিল আইনশৃঙ্খলা বাহিনী।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa