ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শ্রীপুর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২১
শ্রীপুর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। স্থানীয় বিভিন্ন জটিলতার কারণে শুক্রবার (৮ অক্টোবর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

বিষয়টি নিশ্চিত করে গাজীপুর জেলা বিএনপি’র আহ্বায়ক ফজলুল হক মিলন বাংলানিউজকে বলেন, উপজেলার আটটি ইউনিয়ন থেকে নির্বাচিত ৩৯ জন ভোটার নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেন। বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এক ঘণ্টা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ১৮ ভোট পেয়ে বর্তমান সভাপতি শাহজাহান ফকির পুনরায় আহ্বায়ক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আব্দুল মোতালেব পেয়েছেন ১৭ ভোট এবং অপর প্রতিদ্বন্দ্বী ডা. সফিকুল ইসলাম আকন্দ পেয়েছেন চার ভোট।

২১ ভোট পেয়ে সদস্য সচিব নির্বাচিত হয়েছেন উপজেলার তেলিহাটি ইউনিয়ন বিএনপি’র সভাপতি আক্তারুল আলম মাস্টার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মশিউর রহমান খান টিটু পেয়েছেন ১৫ ভোট এবং অপর প্রতিদ্বন্দ্বী বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক পেয়েছেন তিন ভোট।

গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক ফজলুল হক মিলন, কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, গাজীপুর জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও কালিয়াকৈর পৌর মেয়র মজিবুর রহমানসহ দলের জেলা ও উপজেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩৪৭ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।